শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ০২ জুন ২০২২, ০৯:২৮

রাজধানীতে অতিরিক্ত আইজিপির বাসায় গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ

রাজধানীতে অতিরিক্ত আইজিপির বাসায় গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ
অনলাইন ডেস্ক

রাজধানীর রমনা এলাকায় এক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের (অতিরিক্ত আইজিপি) বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত গৃহকর্মী মৌসুমি আক্তারের (১৪) বাড়ি টাঙ্গাইলে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের জন্য গৃহকর্মীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বুধবার (১ জুন) অতিরিক্ত আইজিপি আবু হাসান মোহাম্মদ তারিকের রমনা অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আবু হাসান রাজশাহীর সারদায় পুলিশ ট্রেনিং কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত।

পুলিশ জানায়, বুধবার বিকেল ৫টার দিকে অতিরিক্ত আইজিপি আবু হাসান মোহাম্মাদ তারিকের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য বাসায় যান। এসময় বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় ওই পুলিশ সদস্য বিষয়টি পার্শ্ববর্তী রমনা থানায় জানান। পরে পুলিশ এসে দরজা ভেঙে বারান্দা থেকে গৃহকর্মী মৌসুমি আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। ওই সময় বাসায় কেউ ছিল না।

রাতে রমনা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান বলেন, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় মামলা হবে। মামলার পর বিস্তারিত বলা যাবে।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ মোল্লা জানান, বিকেলে খবর পেয়ে অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সূত্র: জাগো নিউজ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়