শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ৩১ মে ২০২২, ১৩:০১

অপহৃত দেড় বছরের শিশু ৩ মাস পর উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

অপহৃত দেড় বছরের শিশু ৩ মাস পর উদ্ধার, অপহরণকারী গ্রেফতার
অনলাইন ডেস্ক

সাভারের আশুলিয়ায় অপহরণের তিন মাস পর আঁখি আক্তার নামের দেড় বছরের এক শিশুকে উদ্ধার করেছে র‍্যাব-৪। এছাড়া এক অপহরকারীকে গ্রেফতার করা হয়েছে। তবে তার পরিচয় জানায়নি র‍্যাব।

মঙ্গলবার (৩১ মে) সকালে র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ৩১ মার্চ সকাল ১০টার দিকে একটি মুদিদোকানের সামনে থেকে আঁখি আক্তারকে কোলে তুলে নিয়ে চলে যান অজ্ঞাতপরিচয় এক যুবক। আঁখি আক্তার টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানার পাইক্কা গ্রামের সাদ্দাম হোসেন ও মিরা আক্তার দম্পতির মেয়ে। আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী এলাকায় আলী হোসেনের বাড়িতে ভাড়া থেকে সাদ্দাম রাজমিস্ত্রির কাজ করেন। মিরা আক্তার পোশাক কারখানায় কাজ করেন।

তিনি বলেন, এ ঘটনার পর র‍্যাব-৪ ছায়া তদন্ত করতে থাকে। তথ্যপ্রযুক্তির সহায়তায় এবং অভিযান চালিয়ে সোমবার (৩০ মে) রাতে গাজীপুর এলাকা থেকে শিশু আঁখিকে উদ্ধার করা হয়। এছাড়া এ ঘটনায় এক অপহরকারীকে গ্রেফতারও করা হয়।

এ বিষয়ে দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব-৪ এর অধিনায়ক ডিআইজি মো. মোজাম্মেল হক বিস্তারিত জানাবেন।

সূত্র: জাগো নিউজ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়