শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ২৮ °সে

প্রকাশ : ১৪ জুলাই ২০২৪, ০২:৩২

রাজধানীতে জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু

রাজধানীতে জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক

রাজধানীতে ভারি বর্ষণে জমে থাকা পানিতে আলাদা স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। পল্লবী, ভাষানটেক ও পুরান ঢাকায় এসব দুর্ঘটনা ঘটে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে মৃতদের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর তরা হয়।

মৃতরা হলেন, মিরপুরের পল্লবীর রাসেল দাস (২৭) ও আলাউদ্দিন (১৭), ভাষানটেকে আব্দুর নূর (৩৫) ও পুরান ঢাকায় আইউব আলী শেখ (৪৫)।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বলেন, শুক্রবার প্রবল বর্ষণের সময় বারনটেক আজিজ মার্কেট একটি ফার্নিচার দোকানে পানি জমে যায়। তখন সেই পানিতেই কর্মচারী রাসেল দাস ও আলামিন বিদ্যুৎপৃষ্ট হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তারা মারা যান। পরে পুলিশ শুক্রবার বিকেলে ওই হাসপাতাল থেকে তাদের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য শনিবার সকালে মর্গে পাঠানো হয়।

এদিকে ভাষানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) প্রনয় কৃষ্ণ মন্ডল বলেন, শুক্রবার সকালে বাসার নিচে জমে থাকা পানির মাঝে হেঁটে যাওয়ার সময় সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হন আব্দুল নুর। পরে লোকজন তাকেও কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুর নূর উত্তর ভাষানটেক এলাকায় একটি বাসায় থাকতেন। তিনি শ্রমিক হিসেবে কাজ করতেন।

অপরদিকে, পুরান ঢাকার কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব ঢালী বলেন, শুক্রবার পুরান ঢাকার আগরবাতি গলিতে বৈদ্যুতিক জোড়া খাম্বার সামনে পানির মধ্যে আউব আলী অচেতন হয়ে পড়েন। পরে লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আউব আলী পেশায় রংমিস্ত্রি ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়