শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৪, ১৯:৫৯

বিয়ের শর্তে ডেকে এনে স্বামীকে মারধর

বিয়ের শর্তে ডেকে এনে স্বামীকে মারধর
আন্তর্জাতিক ডেস্ক

পরকীয়ায় লিপ্ত অবস্থায় স্বামীকে হাতেনাতে ধরতে ফেসবুকে ভুয়া আইডি খুলে বন্ধুত্বের অনুরোধ বা ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান স্ত্রী। তারপর থেকে নিয়মিত চ্যাট করতে থাকেন। নতুন প্রেমের ইশারায় স্বামীও কথা বলতে থাকেন। একপর্যায়ে দুজনের দেখা হওয়ার পালা। কিন্তু দেখা করতে গিয়ে বিপত্তি। না দেখা প্রেমিকার স্থলে স্ত্রী। ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের ডোমকল বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত ব্যক্তি হলেন বিক্রম মণ্ডল (৪০)। ডোমকলের মোমিনপুরে বসবাস করেন তিনি। বিক্রমের পেশাগত পরিচয় মাছ ব্যবসায়ী। তার সংসারে রয়েছে দুই ছেলে।

বিক্রমের বিরুদ্ধে অভিযোগ, একাধিক নারীর সঙ্গে প্রেম করেন বিক্রম মণ্ডল। সেটা নিয়ে সংসারে স্ত্রীর সঙ্গে টানাপোড়েনও রয়েছে। স্বামীকে শায়েস্তা করতে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ড খুলে স্বামীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন স্ত্রী। দীর্ঘ দিন প্রেমের পর বিক্রম মণ্ডল তার প্রেমিকার সঙ্গে দেখা করতে যান। এ সময় বিয়ের শর্তও জুড়ে দেওয়া হয়েছিল প্রেমিকা-রূপি স্ত্রীর পক্ষ থেকে। সাত-পাঁচ না ভেবেই রাজি হয়ে যায় বিক্রম। ছুটে যান ডোমকল বাসস্ট্যান্ডে। সেখানে গিয়ে বাঁধে বিপত্তি। যার বিয়ের শর্তে তল্পিতল্পা গুছিয়ে বাসস্ট্যান্ড পর্যন্ত পৌঁছেছেন বিক্রম, আদতে তিনিই তার স্ত্রী। স্বামীর অপকর্ম হাতেনাতে ধরার জন্যই এই নাটক সাজান স্ত্রী। ঘটনাস্থলে আগে থেকে লুকিয়ে থাকা স্ত্রীর ভাইরা তাকে বেদম মারধর করেন। একপর্যায়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়