মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪  |   ২৭ °সে

প্রকাশ : ০১ মে ২০২৪, ১০:৩৬

বাবা শাহরুখের সঙ্গে আব্রামের খুনসুটি

বাবা শাহরুখের সঙ্গে আব্রামের খুনসুটি
অনলাইন ডেস্ক

দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে সোমবার জয়ী হয়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। নিজেদের মাঠে কেকেআরের খেলা হলে এমনিতেই দর্শকের ব্যাপক আগ্রহ থাকে। তাছাড়া বাড়তি পাওনা গ্যালারিতে বসে থাকা কিং খানকে মানে বলিউড বাদশাকে দেখতে পাওয়া।

এবারের আইপিএলের প্রতিটি ম্যাচেই ইডেনে দেখা গেছে শাহরুখকে। বাদশার সঙ্গে যাকে সর্বক্ষণ দেখা যাচ্ছে, সে শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রাম খান। এছাড়া মাঝেমধ্যে কন্যা সুহানা খানকেও দেখা যায় বাবার সঙ্গে। তবে এই মৌসুমে প্রতিটা ম্যাচে বাবার সঙ্গে দেখা গিয়েছে ছোট ছেলেকে।

প্রতিদিনই ম্যাচ শেষে ছেলের সঙ্গে কোনো না কোনো খুনসুটিতে মেতে ওঠেন শাহরুখ। তবে সোমবার যেন বাবার ওপর বিরক্ত হয় ছোট্ট আব্রাম। আঙুল উঁচিয়ে কী সব বলতে থাকে সে। চোখেমুখে রাগ-রাগ ভাব! হঠাৎ কী হয়েছিল তার? বাবাকে কি বকুনি দিচ্ছিল সে?

বাবা-ছেলে বসে খেলা দেখছিলেন। হঠাৎই শাহরুখ তার পুত্র আব্রামের সঙ্গে রসিকতা করতে শুরু করেন। খানিক বিরক্ত হয়ে ছোট্ট আব্রাম বিরক্তি দেখায়। তারপর রেগে গিয়ে বাবার দিকে বড় বড় চোখ করে কিছু একটা বলতে থাকে সে। তবে কী কথা হয় বাবা-ছেলের মধ্যে তা অবশ্য শোনা যায় না। যদিও পুরোটাই ক্যামেরাবন্দি হয়েছে।

গতকাল ম্যাচ কেকেআর জেতায় ছেলেকে নিয়ে আন্দ্রে রাসেলের জন্মদিন উদযাপন করেন তারা। ক্রিকেট তারকার গালে কেক মাখিয়ে দেন আব্রাম। তাতে বোঝাই যায়, টিমের খেলোয়াড়দের সঙ্গে ভালোই বোঝাপড়া সৃষ্টি হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়